Monday, June 16, 2014

আমার মাঝে ঘটে চলা পরিবর্তন

কেন জানি এখন আর আগের মত সব কিছু ভালো লাগে না। নিজের মধ্যে বড় কিছু পরিবর্তন দেখতেছি গত কিছু দিন। আগে যেই কাজ গুলা ঘণ্টার পর ঘণ্টা করে গেলেও বিরক্ত লাগতো না এখন সেই কাজ একটু করলেই রুচি উল্টে যায়।

আগে যাদের সাথে ঘণ্টার পর ঘণ্টা আজাইরা প্যাঁচাল করে কাটিয়ে দিতাম এখন তাদের সাথে কিছুক্ষণ কথা বললেই মনে হয় অপ্রয়োজনীয় কথা বলতেছি। মনে হছে তাদের সাথে একটা দূরত্ব সৃষ্টি হচ্ছে আর দিন দিন নতুন কিছু মানুষের সাথে পরিচিত হয়ে উঠছি। যাদের সাথে নতুন পরিচয় হচ্ছে তাদের সাথেও এখন আর আগের মত অপ্রয়োজনীয়  কথা বলতে পারি না কিন্তু তাদের সাথে মনে হচ্ছে আরও ভালো বন্ধু হতে যাচ্ছি আমি।

কেমন যেন সিরিয়াস হয়ে যাচ্ছি দিন দিন যার ফলে প্রিয় মানুষ গুলা দিন দিন দূরে চলে যাচ্ছে। এখন আর তাদের মজার কথা বা কোন বিষয়ে সামান্যটুকু অবহেলাও পছন্দ হয় না আমার। সামান্যতেই প্রতিক্রিয়া দেখাচ্ছি,যা আমার ব্যক্তিত্বের সাথে মোটেই যায় না।

তবে একটা ভাল পরিবর্তন দেখতে পারছি আমি, এখন আমি আর ঠিক আগের মত অন্তর্মুখী নাই কিছুটা বহির্মুখী হচ্ছি।


freelancer cum blogger kowshik chandra chanda

কৌশিক চন্দ - ব্লগার কৌশিক।

No comments:

Post a Comment