Thursday, April 24, 2014

আজ আমার ২২তম জন্মদিন এবং শচীন টেন্ডুলকারের ৪১তম জন্মদিন

আজ আমার ২২ তম জন্মদিন। আমাকে প্রথম শুভেচ্ছা জানিয়েছেন কোলকাতা থেকে আমার প্রিয় বন্ধু সৌমি ব্যানার্জী এবং আমার ফ্যামিলি।

আমি আজকের দিনটা শুরু করি সিএনজি ভ্রমন দিয়ে :P সিএনজি করে কুমিল্লা থেকে বিজয়পুর যাই। সেখানে একটা ইংরেজি শিখার কেন্দ্রে উপস্থিত ছাত্রছাত্রী ক্লাস নেই।

সারাদিন আর কি করবো এখনো নিশ্চিত নই যদিও জন্মদিন উপলক্ষে আলাদা কিছুই করার সম্ভাবনা নাই। হয়তো বিকেলে বাবা কেক অথবা মিষ্টি হিয়ে আসবেন আমার জন্মদিন উপলক্ষে।

আরেকটা গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে আজ আমার সব সময়ের প্রিয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারের ও জন্মদিন এবং আমার প্রয়াত ঠাকুরমার জন্মদিন আজ একই দিনে।

সকলের আশীর্বাদ এবং শুভকামনা নিয়েই এগিয়ে যেতে চাই সামনে যেন নিজের স্বপ্ন এবং লক্ষ্য গুলা নিয়ে কাজ করতে পারি।

Happy Birthday Blogger Kowshik Chanda
শুভ জন্মদিন ব্লগার কৌশিক

No comments:

Post a Comment